সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডের উন্নয়নে অঙ্গীকারবদ্ধ কাঊন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন

সাভার পৌরসভার ৪নং ওয়ার্ডের উন্নয়নে অঙ্গীকারবদ্ধ কাঊন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন
image_pdfimage_print

অমিত সূত্রধর সাভার প্রতিনিধি-

সাভার-আশুলিয়া প্রতিনিধিঃ সাভার পৌরসভার ৪নং ওয়ার্ড এর উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জনগনের দোড়গোড়ায় বর্তমান কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন, আসন্ন পৌরসভা নির্বাচনে এবারও কাউন্সিলর প্রার্থী নূরে আলম সিদ্দিকী নিউটন।

ছাত্রজীবন থেকেই যার রাজনীতির হাতে খড়ি। জীবনের শুরুটা হয় ছাত্রলীগের রাজনীতি দিয়ে।

বর্তমানে তিনি সাভার পৌর আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন। গত পৌর নির্বাচনে বিপুল ভোটে জয় পেয়ে সাভার পৌর সভার ৪নং ওয়ার্ড এর দায়িত্ব নেন। দায়িত্ব নেয়ার সময় এই ওয়ার্ড এর অবস্থা ছিল জরাজীর্ণ।

চলাচলের অনুপোযোগী ছিল অনেক রাস্তা। সাব-রেজিস্ট্রি অফিস থেকে দক্ষিণপাড়া মন্দির ও দক্ষিণপাড়া মন্দির থেকে পালপাড়া পর্যন্ত হালকা বৃষ্টিতে চলাচলে অনেক ভোগান্তি পোহাতে হত। এখন আর সেই ভোগান্তি নেই।

অলি-গলির ছোট ছোট রাস্তা করেছেন। পয় নিষ্কাশনের জন্য ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন করেছেন এবং নতুন নতুন ড্রেন তৈরি করেছেন। রাতে চলাচলের জন্য বিদূৎের খুঁটিতে লাইটের ব্যবস্থা করেছেন।

এছাড়াও আরো কিছু উন্নয়ন করেছেন জনগনের জন্য। আসন্ন পৌর নির্বাচনকে সামনে রেখে জনগনের দোরগোড়ায় ছুটে যাচ্ছেন কাউন্সিলর নূরে আলম সিদ্দিকী নিউটন।

জনগনকে অবহিত করছেন, আমার অসমাপ্তগুলো কাজগুলো সমাপ্ত করার জন্য পুনরায় ভোট দিয়ে আপনারা জয় যুক্ত করেন। আমি কথা দিচ্ছি, এই ওয়ার্ড এর এখনও যে সকল উন্নয়ন হয়নি আমি পুনরায় কাউন্সিলর হলে সেগুলো সম্পূর্ণ করবো।সাভার পৌর এলাকার মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব।

Leave a Reply