সাভারে ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী রুবেলের গণজোয়ার

inbound3792832285979184456
image_pdfimage_print

 

সাভার প্রতিনিধিঃ

আসন্ন সাভার পৌর নির্বাচনে সাভার পৌরসভার ৫ নং ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন সাবেক ছাত্রনেতা মোয়াজ্জেম হোসেন ( আহাম্মেদ রুবেল) যিনি, জনগনের ভোটে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়ে সাভার পৌরসভার ৫ নং ওয়ার্ডের উন্নয়নে পৌরসভা থেকে সর্বোচ্চ বরাদ্দ নিয়ে কাজ

করবো। এলাকার জনগনের জন্য নাগরিক সুবিধা নিশ্চিত করার জন্য সর্বাত্মক ভাবে কাজ করার প্রতিশ্রুতির কথা সোমবার বিকেলে ব্যাংক কলোনীর পথসভায় ব্যক্ত করেন ৫ নং ওয়ার্ডের পানির বোতল মার্কার কাউন্সিলর প্রার্থী আহম্মেদ রুবেল।

এসময় ব্যাংক কলোনী ছাপড়া মসজিদ সংলগ্ন বহু লোকের জমায়েত হয়। পরে পথসভা শেষে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষেরা ৫ নং ওয়ার্ডের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। আহম্মেদ রুবেল সাভার সরকারি কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি। রুবেলের প্রতি সকল শ্রেণী-পেশার ভোটাররা আস্থা রাখতে চান।

কাউন্সিলর প্রার্থী আহম্মেদ আরো বলেন, কাউন্সিলর নির্বাচিত হয়ে দায়িত্ব পালনকালে নাগরিক সুবিধা দিতে এলাকার বিভিন্ন প্রকল্পের উন্নয়ন মূলক কাজ করবো। তাই এবার উন্নয়নের মার্কা পানির বোতলে ভোট দিয়ে আমাকে বিজয়ী করলে এলাকাবাসীর উন্নয়নে নিজেকে বিলিয়ে দিবো।

পথসভায় অংশগ্রহণকারী গণ্যমান্য ব্যক্তিরা জানান, করোনা মহামারীকালীনের সূচনা লগ্ন থেকেই এখনো পর্যন্ত আহম্মেদ রুবেল রাতদিন মানুষের পাশে থেকে সহযোগিতা করে যাচ্ছেন।

এ ব্যাপারে আহম্মেদ রুবেল বলেন, এবারের নির্বাচনে যদি এলাকাবাসী আমাকে তাদের ভোটে কাউন্সিলর নির্বাচিত করেন, তবে এলাকার আরও বেশি উন্নয়ন ও জনগনের বিভিন্ন সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষে কাজ করে যাবো। এলাকাবাসীর সহযোগিতা নিয়ে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, ইভটিজিং ও কিশোরগ্যাং এর উৎপাত বন্ধ করে আইনশৃঙ্খলা তুলনামূলক ভাবে নিয়ন্ত্রনে রাখতে সব সময় কাজ করে যাবো।

আগামীতে মাদক নির্মুলের জন্য তরুন ও যুবদের সুষ্ঠু বিনোদনের ব্যবস্থা করবো, পড়াশোনার পাশাপাশি যাতে বিভিন্ন শ্রেনীর শিক্ষার্থীরা পাশাপাশি সারাবছর খেলাধুলা করতে পারে তাই একাধিক খেলার মাঠের ব্যবস্থা, ওয়ার্ডে একটি সরকারি প্রাথমিক বিদ্যালয় স্থাপনে কার্যকরী ভূমিকা গ্রহন, ময়লা-আবর্জনা অপসারনের সু-ব্যবস্থা করবো।

পৌরসভার ৫ নং ওর্য়াডের উন্নয়নের ধারা অব্যাহত রেখে একটি মডেল ওয়ার্ডে রুপান্তরিত করতে পুনরায় কাউন্সিলর নির্বাচিত করবেন বলে এলাকাবাসীর কাছে প্রত্যাশা আহম্মেদ রুবেলের।#

Leave a Reply