ফের মালদ্বীপে সারা আলি খান

ফের মালদ্বীপে সারা আলি খান
image_pdfimage_print

অনলাইন ডেস্ক-

কয়েক মাস সিনেমার শুটিংসহ নানা কাজে ব্যস্ত ছিলেন বলিউডের উঠতি তারকা সারা আলি খান। এরপর নতুন ইংরেজি বছর উপলক্ষে ভাই ইব্রাহিম ও বন্ধুদের সঙ্গে মালদ্বীপে মিনি-ভ্যাকেশন সারেন তিনি।

আর সেসব খবর সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে কার্পণ্য করেননি সারা। নতুন খবর, এখন আবার মালদ্বীপে নবাবজাদি!

হ্যাঁ, ঠিকই পড়ছেন। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম পিঙ্কভিলার খবর, ফের মালদ্বীপ ভ্রমণে গিয়েছেন সারা আলি খান। সেখান থেকে কয়েকটি দারুণ ছবি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রকাশ করেছেন এ অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে, বর্ণিল কো-অর্ডস এবং থাই-হাই স্কার্ট পরেছেন এ সুন্দরী। পেছনে সমুদ্রের গাঢ় নীল জল।

সারার মালদ্বীপ ভ্রমণের ছবি এরই মধ্যে অন্তর্জালে সাড়া ফেলেছে। প্রকাশের ১৪ ঘণ্টায় ১৪ লাখের বেশি লাইক পড়েছে। আর মন্তব্য-ঘর তো প্রশংসায় পূর্ণ।

সারা আলি খানকে সর্বশেষ ‘কুলি নাম্বার ওয়ান’ সিনেমায় দেখা গেছে, যেখানে তাঁর নায়ক ছিলেন বরুণ ধাওয়ান। গেল বছরের বড়দিনে সিনেমাটি মুক্তি পায়। এ অভিনেত্রী বর্তমানে ‘অতরঙ্গি রে’ সিনেমার কাজে ব্যস্ত, এতে তাঁর সঙ্গে রয়েছেন অক্ষয় কুমার ও ধানুশ। এ রোমান্টিক ড্রামা পরিচালনা করছেন আনন্দ এল রায়। ভারতের বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুট চলছে। কিছুদিন আগে এ সিনেমার বিটিএস (বিহাইন্ড দ্য সিন) ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল।

Leave a Reply