সিংড়ায় বিএনপি প্রার্র্থীর হুমকির প্রতিবাদে আওয়ামীরীগের বিক্ষোভ সমাবেশ

বিএনপি প্রার্র্থীর হুমকির প্রতিবাদে আওয়ামীরীগের বিক্ষোভ সমাবেশ
image_pdfimage_print

সৌরভ সোহরাব,সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ

নাটোরের সিংড়া আসন্ন ৩০ জানুয়ারী পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির প্রার্থী মোঃ তায়জুল ইসলামের নৌকার সমর্থক ও কর্মীদের প্রাণনাশের হুমকি দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ।

বুধবার বিকালে পৌর শহরের ৪নং ওর্য়াডের চলনবিল গেট এলাকায় এই বিক্ষোভ সমাবেশ করেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। বক্তারা বলেন আমরা শান্তিপুর্ণ ভাবে নৌকার পক্ষে নির্বাচন করছি।

ধানের শীষ নেতা কর্মী ও সমর্থকরাও যাতে শান্তিপুর্ণ ভাবে নির্বাচন করতে পারে সেই দিকেও আমরা সর্তক থাকছি কিন্তু গতকাল তারা যুবদলের ভোট প্রচারণান নামে নাটোর জেলা এবং উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে বিএনপি কর্মীদের এনে সারা পৌর শহরে মিছিল করেছে,পথসভা সমাবেশ করেছে।

বিএনপি প্রার্র্থী তায়জুল ইসলাম নৌকার পক্ষের লোকজনকে প্রাণনাশের হুমকি দিচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ করছি। সমাবেশে বক্তব্য দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড শেখ ওহিদুর রহমান,সহসভাপতি আব্দুল ওয়াদুদ মোল্লা,উপজেলা আওযামীলীগের যুগ সাধারণ সম্পাদক ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম ভোলা,যুগ্ন সাধারণ সম্পাদক ও ইটালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক ও শেরকোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লুৎফুল হাবিব রুবেল সহ ৪নং ওর্য়াড আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

Leave a Reply