সিংড়ায় কয়েক হাজার কর্মী সমর্থক নিয়ে দলীয় মনোনয়ন তুললেন চেয়ারম্যান প্রার্থী

সিংড়ায় কয়েক হাজার কর্মী সমর্থক নিয়ে দলীয় মনোনয়ন তুললেন চেয়ারম্যান প্রার্থী
Views

ভোলা সৌরভ সোহরা,সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাটোরের সিংড়া উপজেলা আওয়ামীলীগের দলীয় মনোনয়ম ফরম বিক্রয় ও জমাদানের ৭ম দিনে মনোনয়ন ফরম তুললেন চৌগ্রাম ইউনিয়ন পরিষদের পুনঃরায় চেয়ারম্যাান প্রার্থী উপজেলা আওয়ামীগের যুগ্ন সাধারণ সম্পাদ জাহিদুল ইসলাম ভোলা।

সোমবার সকাল ১১টায় টায় চৌগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মী সহ প্রায় ৭ হাজার সমর্থকদের নিয়ে উপজেলা দলীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম তুলেন তিনি।

এসময় মনোনয়ন ফরম তুলে দেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ ওহিদুর রহমান,উপজেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক রুহুল আমিন,স্বেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক এডভোকেট সাইদুর রহমান সহ দলীয় নেতৃবৃন্দ।

জাহিদুল ইসলাম ভোলা উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সমাধারণ সম্পাদক এবং চৌগ্রাম ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান। তিনি দ্বিতীয়বারের মত চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রার্থী হয়েছে। উপজেলা আওয়ামীলীগের মনোনয়ন ফরম বিক্রয় ও জমাদানের ৭ম দিন পর্যন্ত জাহিদুল ইসলাম ভোলার মত এত বিপুল সংখ্যক সমর্থক ও বিশাল কর্মী বহিনী নিয়ে চৌগ্রাম সহ অন্য কোন ইউনিয়ন থেকেও কোন প্রার্থীই এপর্যন্ত এমন বড় সর্মথক আনেন নাই। তাঁর সর্মথকদের উপস্থিতিতে উপজেলা আওয়ামীলীগে কার্যলয়ে এক উৎসব মুখর পরিস্থিতির সৃষ্টি হয়।

জাহিদুল ইসলাম ভোলা বলেন,জনগণের প্রতি আমার যে ভালোবাসা সেই ভালো বাসা থেকেই আমার মনোনয়ন ফরম তুলার আজকের দিনে কাউকে আটকাতে পারে নাই। তারা আমার উন্নয়ন,সু-শাসন ও ভালো বাসার টানেই আজকে এখানে এসেছেন। সিংড়া উপজেলা আওয়ামীলীগের দুঃসময়ের এই নেতাকে আবারও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন দিয়ে ইউনিয়নের সু-শাসন ও উন্নয়ন কাজ অব্যাহত রাখার জন্য দলীয় নেতা কর্মীদের কাছে মনোনয়নের দাবি করেছেন তাঁর কর্মী সমর্থকরা।

Leave a Reply