সুনামগঞ্জের হিন্দুদের বাড়ীঘরে হামলার প্রতিবাদে মাদারীপুরে মানব বন্ধন ও প্রতিবাদ সভা

163244442_1396893220646812_6945149189234559674_n
Views

মাদারীপুর প্রতিনিধি

সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাও এ হিন্দু ধর্মাবলম্বী নিরীহ মানুষের উপর ও তাদের বাড়ীঘরে হামলার প্রতিবাদে মাদারীপুরে মানব বন্ধন ও প্রতিবাদ সভা হয়েছে।

ডাসার থানা পুজা উদযাপন পরিষদের উদ্যোগে এবং কালকিনি উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের আয়োজনে ডাসার শেখ হাসিনা একাডেমি এন্ড ইউমেন্স কলেজের সামনে ঘন্টা ব্যাপি মানব বন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সুনামগঞ্জের শাল্লা উপজেলার নোয়াগাও এ হিন্দু ধর্মাবলম্বী নিরীহ মানুষের উপর ও বাড়ীঘরে হামলার সাথে জড়িতদের ও দোষীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টন্ত মুলক শাস্তির দাবী জানান। অন্যতায় আরো কঠোর আন্দোলনের ডাক দেবেন বলে জানান নের্তৃবৃন্দ।

মানব বন্ধনে উপস্থিত ছিলেন,ডাসার থানা আ’লীগের আহবায়ক সৈয়দ শাখাওয়াত হোসেন, ইউনিয়ন আ’লীগ সাধারন সম্পাদক ও নবগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিভুতি ভূষন বাড়ৈ, ডাসার থানা আ’লীগের যুগ্ন আহবায়ক এ্যা.বিদুৎ কান্তি বাড়ৈ, কালকিনি উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক সমির সরকার,বালিগ্রাম ইউপি সাবেক চেয়্যারম্যান মতিন মোল্লা,ডাসার ইউপি নির্বাচনের সাবেক নৌকার মনোনায়ন প্রাপ্ত প্রার্থী অর্জুন নাগ প্রমুখ। মানব বন্ধনে বিভিন্ন সামাজিক,রাজনৈতিক সংগঠন ও সুশীল সমাজের লোকজন উপস্থিত ছিলেন।

Leave a Reply