ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসার শিক্ষক গ্রেফতার

ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদ্রাসার শিক্ষক গ্রেফতার
Views

কুমিল্লা প্রতিনিধি-

কুমিল্লার নাঙ্গলকোটে ৯ বছর বয়সী ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার শিক্ষকের নাম বিল্লাল হোসেন (২৭)। তিনি খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার মানিকছড়ি ইউনিয়নের চেংগুচড়া গ্রামের আবুল কালামের ছেলে।মঙ্গলবার (৬ এপ্রিল) অভিযুক্ত শিক্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের শুভপুর ওয়াছাকিয়া কুরআনিয়া মাদ্রাসা ও এতিমখানায় এ ঘটনা ঘটেছে।

সোমবার (৫ এপ্রিল) বিকালে শিক্ষক বিল্লাল হোসেন মাদ্রাসার সকল শিক্ষার্থীকে ছুটি দিয়ে দেন। এরপর ওই শিশু ছাত্রীকে মাদ্রাসার একটি কক্ষে নিয়ে ধর্ষণ করেন। পরে শিশু ছাত্রী বাড়ি গেলে তার মা শিশুর রক্তক্ষরণ হতে দেখেন। তখন শিশুকে জিজ্ঞেস করলে মাদ্রাসার শিক্ষকের আচরণের কথা জানায়।

পরে শিশুর মা-বাবা তাকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশু ছাত্রীর বাবার অভিযোগের ভিত্তিতে শিক্ষক বিল্লালকে তাৎক্ষণিক গ্রেফতার করে, আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

Leave a Reply